সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বান্দরবান আওয়ামীলীগের মানব বন্ধন

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture1 al
সন্ত্রাস,নৈরাজ্য,পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে বান্দরবানেরোববার জেলা আওয়ামীলীগ ও তাদের অঙ্গসংগঠনের উদ্যোগে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বান্দরবান জেলা প্রশাসন কার্যালয় চত্বরের সামনে ঘন্টব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান,সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী,সহ-সভাপতি মোঃ ইসলাম বেবি,সাধারন সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ মজিবর রহমান, যুগ্ন সম্পাদক লক্ষি পদ দাশ,সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,পৌর কাউন্সিলার অজিত কান্তি দাশ,মহিলালীগের জেলা শাখার সভাপতি খুরশিদা ইসহাক,আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট জয়নাল আবদীন,পৌর আওয়ামীলীগেড়র সাধারন সম্পাদক শামসুল ইসলাম,জেলা শ্রমিক লীগের সভাপতি সুব্রত বড়ুয়া প্রমুখ। মানব বন্ধনটি বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের পশ্চিম গেইট থেকে চৌধুরী মার্কেট পর্যন্ত বিস্তৃতি ছিল।

মানব বন্ধনের বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সন্ত্রাস ও নৈরাজ্যের মাধ্যমে এবং পেট্রোল বোমা মেরে নিরহ মানুষ খুন করে দেশকে এক বিভিষিকাময় পরিস্থিতির দিকে দাবিত করছেন।

বক্তরা বেগম জিয়াকে সন্ত্রাস এবং নৈরাজ্য পরিত্যাগ করে গনতান্ত্রিক আন্দোলনে ফিরিয়ে আনার আহবান জানিয়ে বলেন অন্যথায় আওয়ামীলীগ এর সমুচিত জবাব দিতে বাধ্য হবে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly