বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের ভুমি হুকুম দখল বাতিলের দাবিতে রাঙামাটিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

IMG_4601

কাপ্তাই বাধে ক্ষতিগ্রস্থ প্রজাদের পুনরায় উচ্ছেদ করে রাঙামাটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের ভুমি হুকুম দখল বাতিলের দাবিতে  রোববার ঝগড়াবিল মৌজাবাসী মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে।

ঝগড়াবিল এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত জেলা প্রশাসন কার্যালয় চত্বরে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে ঝগড়াবিল মৌজার হেডম্যান মিলন কান্তি চাকমার সভাপতিত্বে সমাবেশে বক্তব্যে রাখেন আইনজীবি চঞ্চু চাকমা, আসীম চাকমা, কারবারী বাসুকী চাকমা। মানববন্ধন শেষে হেডম্যান সুরঞ্জন দেওয়ানের নেতৃত্বে অতিরিক্ত জেলা প্রশাসকের(সার্বিক) মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

সমাবেশে বক্তারা রাঙামাটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের ভূমি  হুকুম দখল বাতিলের দাবি জানিয়ে বলেন,জেলা প্রশাসনের মাধ্যমে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের ঝগড়াবিল মৌজাবাসীকে উচ্ছেদের ভুমি হুকুম দখলের নিদের্শ দিয়েছেন। মৌজাবাসী পুনরায় উচ্ছেদ হতে যায় না। বক্তারা অবিলম্বে এ হুকুম দখল বাতিল করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে হুশিয়ারী উচ্চারণ করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly