এলাকায় শান্তি-শৃঙ্খলা যাতে কেউ বিনষ্ট করতে না পারে সবাইকে অগ্রণী ভূমিকা রাখতে হবে- উষাতন তালুকদার এমপি

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture4

২৯৯নং আসনের নির্বাচিত সাংসদ  উষাতন তালুকদার এলাকায় শান্তি-শৃঙ্খলা যাতে কেউ বিনষ্ট করতে না পারে সবাইকে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।

স্ব-স্ব এলাকার উন্নয়নের সুদৃষ্টি ও বিভিন্ন সমস্যা সমাধানের জন্য আহব্বান জানিয়ে তিনি বলেন, জনগণই সকল ক্ষমতার উৎস, এ রাষ্ট্র জনগণের জন্য, রাষ্ট্র এবং জনগণের মাধ্যম হল জনপ্রতিনিধি। তিনি জনগণের কল্যাণসাধন, সুষম উন্নয়নের কথা পূর্ণব্যক্ত করেন এবং সকলকে কাজ করার অনুরোধ জানান। তিনি উপজেলার উন্নয়নের বিষয়ে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাওয়ারও অঙ্গীকার ব্যক্ত করেন।

 সোমবার রাঙামাটি জেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস-চেয়ারম্যানদের সাথে উন্নয়ন ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাংসদ ঊষাতন তালুকদার। এসময়  অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য গুনেন্দু বিকাশ চাকমসহ দশ উপজেলার উপজেলার চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা-ভাইস চেয়ারম্যানরা।

মতবিনিময় সভায় জেলার অর্থনৈতিক, সামাজিক, শিক্ষা, স্বাস্থ্য, ও সামগ্রিক উন্নয়ন বিষয়ে আলোচনা করা হয়।

সভায় পার্বত্য আঞ্চলিক পরিষদ সদস্য গুনেন্দু বিকাশ চাকমা বলেন সকলের সমন্বয় সাধনের মাধ্যমে  জনগনের উন্নয়ন ঘটাতে হবে। জনকল্যান সাধনই জনপ্রতিনিধির একমাত্র লক্ষ্য হওয়া উচিত।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly