লামায় ৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

 

লামা প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture2

বান্দরবানের লামা উপজেলায় নব নির্মিত বাস্তবায়নাধীন ৪টি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। উদ্বোধনকৃত স্থাপনাাগুলো  হল লামা পৌর এলাকার নোয়াপাড়ায় ত্রিপুরা কল্যাণ সংসদ ভবন,মাতামুহুরী কলেজ ও মসজিদ এবং মধুঝিরিস্থ মাষ্টার পাড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফন্সের নব নির্মিত ভবন এবং লামা উপজেলা প্রশাসন সংলগ্ন অফিসার্স ক্লাবের অফিস ভবন।

উদ্বোধনকালে এসময় উপস্তিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মুজিবুর রহমান, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আল্ মাহমুদ হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সামসুন নাহার সুমি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক লক্ষীপদ দাস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাথোয়াইচিং মার্মা, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আজিজুর রহমান, বান্দরবান জেলা গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আবু ইউছুফ ভূইয়া প্রমুখ। উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী লামা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে লামা বাজার চৌরাস্তা মোড়ে আয়োজিত জনসভায় যোগদান করেন।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি গত ছয় বছরে বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়িত হয়েছে উল্লেখ করে বলেন, একটি ঘরে চুরি হলে অন্তত ঘরের বেড়া থেকে যায়। কিন্তু কোন ঘরে আগুন লাগলে আর কিছুই থাকে না। তাই সবাইকে আগুন থেকে রক্ষা পেতে সকলকে সতর্ক থাকার দিক নির্দেশনামূলক পরামর্শ দেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

Print Friendly