রাঙামাটির সাংবাদিক ফতেমা জান্নাত মুমুকে প্রশংসাপত্র দিয়েছে প্রতিদিন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Pic-04-12-14-1 (1)
দৈনিক বাংলাদেশ প্রতিদিনের পক্ষ থেকে পত্রিকার গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু’কে প্রশংসাপত্র প্রদান করা হয়েছে।

গত ২ ডিসেম্বর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মিডিয়া কমপ্লেক্সের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এই প্রশংসাপত্র তুলে দেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান।

এসময় অনুষ্ঠানে দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপসম্পাদক মাহমুদ হাসান, মাকের্টিং অ্যাডভাইজার খন্দকার কামরুল হক শামীম, প্রধান বার্তা সম্পাদক মাশুক চৌধুরী, বার্তা সম্পাদক কামাল মাহমুদ, লুৎফর রহমান হিমেল, প্রধান প্রতিবেদক শিমুল মাহমুদ, মফস্বল সম্পাদক শায়খুল হাসান মুকুলসহ বাংলাদেশ প্রতিদিনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা-উপজেলা প্রতিনিধি ও বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

এদিকে, সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু’কে বাংলাদেশ প্রতিদিনের পক্ষ থেকে প্রশংসাপত্র দেয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক, এ কে এম মকছুদ আহমেদ, রাঙামাটি রির্পোটস ইউনিটি, রাঙামাটি সাংবাদিক ফোরাম ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly