১৫ লাখ এসএসসি পরীক্ষার্থীর কথা বিবেচনা করে পরীক্ষার দিনে রাজনৈতিক কর্মসূচি না দেয়ার আহ্বান

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

1

সংঘাত ও সহিংসতা নয়-চাই শান্তি, নিরাপত্তা ও সুস্থ গণতান্ত্রিক পরিবেশ-শ্লোগানকে সামনে রেখে শনিবার রাঙামাটিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন কার্যালয় চত্বরে সুশাসনের প্রচারাভিযান-সুপ্র-এর রাঙামাটি জেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে সমাবেশে সুশাসনের প্রচারাভিযান-সুপ্র-এর জেলা শাখার সহ-সভাপতি টুকু তালুকদারের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্যে রাখেন রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, মহিলা পরিষদের জেলা শাখার সভাপতি কনিকা বড়ুয়া, সুপ্র-এর সদস্য ও বেসরকারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক এম জিসান বখতেয়ার।

স্বাগত বক্তব্যে সুপ্র-এর জেলা শাখার সদস্য সচিব ও সাসের নির্বাহী পরিচালক ললিত সি চাকমা। অনুষ্ঠান সঞ্চলনা করেন সুপ্র-এর সদস্য ভুপেশ দাশ। মানববন্ধনে বিভিন্ন পেশাজীবি শ্রেনীর লোকজন অংশ নিয়েছে।

বক্তারা ১৫ লাখ এসএসসি পরীক্ষার্থীর কথা বিবেচনা করে পরীক্ষার দিনে কোন রাজনৈতিক কর্মসূচি না দেয়া এবং সহিংসতা নাশকতা ও সংঘাতকে প্রভাবিত করে, সুযোগ তৈরী করে দেয়, সাধারন মানুষের প্রাণ কেড়ে নেয়, শান্তি ও নিরাপত্তাকে বিঘ্নিত করে এমন কর্মহ গ্রহন করা থেকে বিরত থাকার জন্য রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানান।

বক্তারা সাধারন মানুষকে পেট্রোল বোমা মেরে আগুনে পুড়িয়ে মেরে ফেলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, রাজনৈতিক দলগুলোর পারস্পরিক অবিশ্বাস ও অসহিঞ্চুতা দুর করতে কার্যকর যোগাযোগ ও সংলাপ বৃদ্ধি করতে হবে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly