হেমন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোটার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

bi03

মঙ্গলবার রাঙামাটির উপজেলা সদরের হেমন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হেমন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বালুখালী ইউপি চেয়ারম্যান বিজয়গিরি চাকমা। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কুলেষ বিকাশ দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা, সাবেক ইউপি চেয়ারম্যান মায়াধন চাকমা, জনসংহতি সমিতির বালুখারী ইউপির সভাপতি সুদাশংকর চাকমা, মনোচন্দ্র চাকমা, ইউপি মেম্বার মানিক্যা চাকমা, হিলবিডিটোয়েন্টিফোর ডটকমের চীফ ফটোগ্রাফার ছন্দ সেন চাকমা ও মঙ্গল চাকমা। অনুষ্ঠান সঞ্চালনা করেন হেমন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবিনয় দেওয়ান।

অনুষ্ঠানে হেমন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা ফলাফল ঘোষনা করা হয়। অনুষ্ঠানে বালুখালী ইউপি চেয়ারম্যান বিজয়গিরি চাকমা বিদ্যালয়ের শিক্ষার্থীদের উন্নয়নের জন্য বিশ হাজার টাকা অনুদানের ঘোষনা দেন।

প্রধান অতিথি বক্তব্যে বিজয়গিরি চাকমা আগামী এ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা আরও ভাল ফলাফল করে বিদ্যালয়ের সুনাম বয়ে নিয়ে আসতে পারে তার আশা ব্যক্ত করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly