হরতালের সমর্থনে কাপ্তাইয়ে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-সমাবেশ

কাপ্তাই প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকমKapti-Pic

নির্দলীয় নিরপে তত্বাবধায়ক সরকারের দাবীতে ১৮ দলের ডাকা হরতালের সমর্থনে আজ মঙ্গলবার(৫ নভেম্বর) সন্ধ্যায় কাপ্তাই উপজেলা স্বেচ্চাসেবক দলের উদ্দ্যোগে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক কর্মী-সমর্থকের উপস্থিতিতে বিক্ষোভ-মিছিলটি কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রেশম বাগান, কর্ণফুলী কলেজ হয়ে কেপিএম ব্রিক ফিল্ড এলাকায় গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ নাছির উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ ইউছুপ, উপজেলা ছাত্রদল সভাপতি মো ইয়াছিন মামুন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, নির্দলীয় সরকারের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী সারাদেশে বিএনপি ও অংগ সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করে যাচ্ছে। কিন্তু কাপ্তাই উপজেলা বিএনপি কোন কর্মসূচী পালন না করায় সভায় বক্তারা ক্ষোভ প্রকাশ করেন।

স্বেচ্ছাসেবকদল সভাপতি নাছির উদ্দিন চৌধুরী তার বক্তব্যে বলেন, স্বেচ্ছাসেবক দল ও বিএনপি’র অংগ সংগঠন সমূহ কেন্দ্রীয় কর্মসূচীগুলো ধারাবাহিক ভাবে পালন করে যাবে। আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার জন্য অংগ সংগঠন সমূহের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly