এসএটিভিতে প্রচারিত রিয়েলিটি শো বাংলাদেশী আইডল-এর


সেরা আইডল মং উ চিং মারমাসহ ১২ আইডলকে সংবর্ধনা দিল বান্দরবানবাসী

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

banhillbd24.com
বেসরকারী টেলিভিশন এসএটিভিতে প্রচারিত রিয়েলিটি শো বাংলাদেশী আইডল-এর সেরা আইডল মং উ চিং মারমাসহ ১২ আইডলকে শুক্রবার(২৭ ডিসেম্বর) পার্বত্য বান্দরবানবাসী গণসংবর্ধনা দিয়েছেন। দুর পাহাড়ের আলোয়-এই শ্লোগানকে সামনে রেখে এসএটিভি, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, জেলা প্রশাসন, পৌরসভা, বান্দরবান রিজিয়ন, জেলা পুলিশসহ স্থানীয়দের বিভিন্ন সংগঠন এই সংবর্ধনার আয়োজন করে।

উল্লেখ্য, ১৩ ডিসেম্বর এসএটিভিতে প্রচারিত রিয়েলিটি শো বাংলাদেশী আইডল-এর গ্র্যান্ড ফিন্যালে বান্দরবানের সন্তান মং উ চিং মারমা প্রথম বাংলাদেশী আইডলের হিসেবে প্রথম স্থান অধিকার করেন। এই প্রতিযোগিতায় দ্বিতীয় আরিফ ও তৃতীয় হন মান্টি।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সার্বিক সহযোগিতায় এবং এসএটিভির উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা উপলে পার্বত্য বান্দরবান ষ্টেডিয়ামকে আকর্ষনীয়ভাবে সাজানো হয়। শুক্রবার সন্ধ্যার ঘন কুয়াশা আর কনকনে ঠান্ডা কোন কিছুই বাধা হয়ে দাড়াতে পারেনি গান পাগল বান্দরবানবাসীর। কানায় কানায় পূর্ন হয়ে যায় প্রায় ৩০ হাজার দর্শক ধারণ মতাসম্পন্ন বান্দরবান ষ্টেডিয়াম।

অবশেষে অপেক্ষার প্রহর শেষ হয়ে অনুষ্ঠান শুরু হতে বিকেল গড়িয়ে সন্ধ্যার খানিকটা পাড় হয়ে যায়। তারপর শুরু হয় মূল অনুষ্ঠান। গণসংবর্ধনা দেয়া হয় বাংলাদেশ আইডলের সেরা ১২ শিল্পীকে। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহা, ৬৯ পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ সিদ্দীকি, জেলা প্রশাসক কে.এম তারিকুল ইসলাম, পুলিশ সুপার কামরুল আহসান, এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, পৌর মেয়র জাবেদ রেজাসহ প্রশাসনের গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধিরা।

গণসংবর্ধনা দেয়ার পর পর শুরু হয় এসএটিভির রিয়েলিটি শো বাংলাদেশ আইডলের সেরা আইডল মং-সহ আরও সেরা ১২ জন আইডল। তারা গানে গানে মাতিয়ে রাখলেন বাংলাদেশের দার্জিলিং বলে খ্যাত বান্দরবান পাহাড়ের বাসিন্দাদের। এসময় একের পর এক গান পরিবেশন করেন সাব্বির, মাম্যানু এবং সামিয়ার মনোমুগ্ধকর সঞ্চালনায় আইডল জুয়েল, মন্টি, সওরিন, নন্দিতা, পঙ্কজ, তালহা, বৃষ্টি, আরিফ, তামিম, খোকা, তুরিন এবং সবশেষে সেরা আইডল মং উচিং মারমা। এ গণ সংবর্ধনা অনুষ্ঠানটি বান্দরবান ষ্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করে এসএটিভি।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly