সিএইচটি টুডে ডটকমের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার, হিলবিডি টোয়েন্টিফোর ডটকম

cht_DMEABSসাংবাদিক ফজলুর রহমানের সম্পাদনায় অন লাইন নিউজ পোর্টাল সিএইচটি টুডে ডটকমের আজ শনিবার(১৬ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষনা করা হয়েছে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সন্মেলন কক্ষে মিলনায়তনে সিএইচটি টুডে ডটকমের শুভ উদ্বোধন ঘোষনা করেন পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ওবায়দুল রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) হাবিবুর রহমান হাবিব, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও বিএনপি নেতা লেঃকর্নেল(অবঃ) মনিষ দেওয়ান, পৌর মেয়র সাইফুল ইসলাম ভুট্টো, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুনীল কান্তি দে ও রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা। অন্যান্যর মধ্যে বক্তব্যে দেন সিএইচটি নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক শামসুল আলম ও রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিল্টন বড়ুয়া।

স্বাগত বক্তব্যে দেন সিএইচটি টুডে ডটকমের সম্পাদক ফজলুর রহমান রাজন। অনুষ্ঠান উপস্থাপনা করেন বিটিভির রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামাল। এছাড়া অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, বিশিষ্ট আইনজীবি সুস্মিতা চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী,  যুবলীগ নেতা মুজিবুর রহমান মুজিব,জেলা ছাত্র দলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম, সমাজ সেবক মনিরুজ্জামান মহসিন রানা, সাংবাদিক হরি কিশোর চাকমা, সাসের নির্বাহী পরিচালক ললিত সি চাকমা প্রমুখ।

IMG_6159_DMEABS

অনুষ্ঠানে বক্তারা সিএইচটি টুডে ডটকমের শুভ কামনা করে বলেন, সাংবাদিকদের লেখনির মাধ্যমে পার্বত্য চট্টগ্রামসহ দেশ ও বহিঃবিশ্বের যাবতীয় খবরা-খবর সাধারন মানুষ জানতে পারছে। দেশের সংবাদপত্র ও অন লাইনের নিউজের মধ্যে আজ সিএইচটি টুডে ডটকম নতুন সংযোজন ঘটলো। অন লাইনটির সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা পরিবেশনের মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামসহ দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।

প্রধান অতিথির বক্তব্যে পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রীর কল্যাণে আজ আমরা ডিজিটাল বাংলাদেশে প্রবেশ করেছি। ডিজিটাল যুগের প্রবেশের কারনে রাঙামাটিতে এ পর্ষন্ত সাতটি অন লাইন নিউজ পেপার চালু হয়েছে জানতে পেরেছি। এর মধ্যে সিএইচটি টুডে ডটকম সাত নম্বর অবস্থানে রয়েছে।

যারা রাজনীতি করেন এবং সাংবাকিতায় মহান পেশায় যারা যুক্ত রয়েছেন তারা সবসময় একে অপরের পরিপূরক বলে উল্লেখ করে বলেন তিনি আরও, সাংবাদিকতা হচ্চে একটি মহান পেশা। এ পেশা যেন কলংকিত না হয় তার সর্তকতা অবলম্বন করতে হবে। তিনি সাংবাদিকদের সাংবাদিকতার নীতিমালা মেনে চলে সৎ ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে সমাজ ও দেশের উন্নয়নে অগ্রনী ভূমিকা রাখার আহ্বান জানান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

Print Friendly