জহির রায়হানের উপর হামলার প্রতিবাদে বান্দরবানের সাংবাদিকদের অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Bandarban pic jahir

বান্দরবানের সাংবাদিক জহির রায়হানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার বান্দরবান শহরে প্রতিবাদ মিছিল,অবস্থান ধর্মঘট পালন ও গণজিডি করা করেছে।

বান্দরবান প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী অবস্থান ধর্মঘটে বান্দরবান প্রেসক্লাব,রিপোর্টাস ক্লাব,রিপোর্টাস ইউনিটি,এবং জেলা প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে  বান্দরবান প্রেস ক্লাব চত্বর থেকে একটি প্রতিবাদ মিছিল নিয়ে শহর প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে অবস্থান ধর্মঘট শুরু করেন। অবস্থান ধর্মঘট পালন শেষে বান্দরবানের সাংবাদিক গন তাদের নিরাপত্তা দাবী করে পুলিশ সুপার বরাবরে একটি গণজিডি প্রদান করা হয়েছে।

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মোঃ ওসমানগনি,সাধারন সম্পাদক মিনারুল হক জানিয়েছেন সাংবাদিক জহির রায়হানের উপর হামলা কারীদের গ্রেপ্তার না করা পর্যন্ত তাদের এই আন্দোলন অব্যাহত থাকবে।

এদিকে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক জহিরের অবস্থা এখনো আশংকা মুক্ত নয়। আহত সাংবাদিক জহির রায়হানের বড়ভাই নাছিরউদ্দিন বাদী হয়ে বান্দরবান সদর থানায় একটি মামলা দয়ের করেছে। এতে কালাঘাটার আহছানুল আলম রুমু, বাপ্পি মল্লিক, রনিমল্লিকসহ ৩৪ জনকে আসামী করা হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly