শনিবার রাঙামাটিতে অনুষ্ঠিত হচ্ছে বিবিসি বাংলাদেশ সংলাপ

ডেস্ক রিপোর্ট,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

946924_518790024823179_1858049456_nআগামী শনিবার রাঙামাটিতে বিবিসি সংলাপ অনুষ্ঠিত হচ্ছে। বিবিসি বাংলাদেশ সংলাপের তৃতীয় সিরিজের এটি হচ্ছে ছিয়ানব্বইতম পর্ব ।

বৃহস্পতিবার বিবিসি বাংলাদেশ সংলাপ প্রেস অফিসার অনন্যা সান্যালের পাঠানো এক প্রেস বার্তায় বলা হয়, শনিবার বিকাল ৩টায় রাঙামাটি পর্যটন কমপ্লেক্সের ডিয়ার পার্ক এলাকায় এ বিবিসি সংলপ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটির মাধ্যমে সাম্প্রতিক বিভিন্ন বিষয়ে দর্শকরা মতামত প্রকাশ এবং প্রশ্ন করতে পারেন উপস্থিত প্যানেল সদস্যদের কাছে। এই পর্বে সরাসরি অংশ নেয়ার জন্য রাঙামাটি ও কাছাকাছি এলাকায় বসবাসকারী দর্শকরা সরাসরি ০১৭৫২ ৭৭৭ ২২২ নম্বরে ফোন করার সুযোগ পাবেন।

প্রেস বার্তায় আরও বলা হয়, বিবিসি বাংলাদেশে সংলাপের ২১টি পর্ব অনুষ্ঠিত হয়েছে ঢাকার বাইরের বিভিন্ন জেলা ও বিভাগীয় শহরে। এ অনুষ্ঠানগুলোর মাধ্যমে বিভিন্ন জাতীয় ও গুরুত্বপূর্ণ ইস্যুতে ঢাকার বাইরের বিভিন্ন জেলার নাগরিকদের মতামত তুলে আনার চেষ্টা করা হয়েছে । এ পর্যন্ত ঢাকার বাইরে ছয়টি বিভাগ এবং ১০ টি জেলায় অনুষ্ঠিত হয়েছে বিবিসি বাংলাদেশ সংলাপ। চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, সিলেট, বরিশাল, রংপুর বিভাগ ও জেলাগুলো হলো ফরিদপুর, দিনাজপুর, নোয়াখালী, ময়মনসিংহ, যশোর, মৌলভীবাজার, নাটোর, টাঙ্গাইল, মাগুরা ও চাপাই নবাবগঞ্জ ।

এসব স্থানে দর্শক উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। বিবিসি মিডিয়া অ্যাকশন এবং বিবিসি বাংলা’র যৌথ আয়োজনে পরিচালিত অনুষ্ঠানটি ইতিমধ্যে টিভি, রেডিও ও অনলাইনের মাধ্যমে বহু দর্শকের কাছে পৌঁছাতে সক্ষম হয়েছে বলে প্রেস বার্তায় উল্লেখ করা হয়েছে।

বিবিসি বাংলাদেশ সংলাপ’ অনুষ্ঠানটি ‘বিবিসি বাংলা রেডিওতে প্রচারিত হয় প্রতি রবিবার রাত ৮টায় এবং পুন:প্রচারিত হয় মঙ্গলবার রাত ৮টায়। এছাড়া ‘চ্যানেল আই’তে অনুষ্ঠানটি প্রচারিত হয় সোমবার রাত ৮টা ৫০ মিনিটে এবং পুন:প্রচারিত হয় প্রতি মঙ্গলবার সকাল ৫টা এবং দুপুর ৩টা ৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেন ওয়ালিউর রহমান মিরাজ এবং আকবর হোসেন উপস্থাপনা করেন বলে প্রেস বার্তায় বলা হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly