লামায় প্রাথমিক বিদ্যালয়ে ষ্টুডেন্টস কাউন্সিল নির্বাচন সম্পন্ন

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture3

 দেশব্যাপী অনুষ্ঠিত প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনের ন্যায় বান্দরবানের লামায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার নুনারবির সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণীর ছাত্র/ছাত্রীদের মাঝে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ৯টা থেকে শুরু হওয়া নির্বাচনে ৩৫৪ জন ভোটারের বিপরীতে ৭ টি পদের জন্য ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতায় অংশ নেয়। ৩১৫জন ভোটার উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করে নিমং মার্মা, রিফামণি-৩য়, সানজিদা সুলতানা, এস এম আলী ইয়াসির, শাহরীয়া সুলতানা রীমা-৪র্থ, জান্নাতুল আদন তামীম, সুমন কর্মকার-৫ম শ্রেনীকে নির্বাচিত করেন।

অনুষ্ঠিত নির্বাচনে ৫ম শ্রেনী ছাত্রী সাজিয়া জাহান ইতু প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। তাছাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ ছরোয়ারসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনার জন্য ছাত্র/ছাত্রীদেরকে সার্বিক সহযোগীতা প্রদান করেন।

উপজেলা শিক্ষা অফিসার যতীন্দ্র মোহন মন্ডল জানান, উপজেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়। উপজেলার ৮০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন সম্পন্ন হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly