লক্ষ্মীছড়িতে দুই গ্রামবাসীকে মারধর ও দুই জনকে অপহরনের অভিযোগ ইউপিডিএফের

ডেস্ক রিপোর্ট,হিলবিডিটোয়েন্টিফো ডটকম

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়িতে দুই গ্রামবাসীকে মারধর ও দুই ব্যক্তি অপহৃত হয়েছেন বলে অভিযোগ করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)।

শুক্রবার ইউপিডিএফের কেন্দ্রীয়  প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার স্বাক্ষরিতএক প্রেস বার্তায় দাবি করা হয়, শুক্রবার সকাল ৮টার দিকে একদল নিরাপত্তা বাহিনীর সদস্য তাদের মদদপুষ্ট বোরকা পার্টির এক সদস্যকে সাথে নিয়ে লক্ষ্মীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়নের হাজাছড়ি ও মহালছড়ি উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নের চংড়াছড়ি গ্রামে হানা দিয়ে গুরিঙ্যা চাকমা (২৫) ও বরপেদা চাকমা(৩৫) কে আটক করে নিয়ে যায়। পথিমধ্যে লাম্বাছড়া গ্রামের একটি বাড়ির উঠানে আটক দুজনকে বেধড়ক মারধর করার পর আহত অবস্থায় সেখানে ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন সেখান থেকে তাদেরকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

প্রেস বার্তায় আরও দাবি করা হয়, সকাল সাড়ে ১১টার দিকে বোরকা পার্টির সদস্যরা শিলাছড়ি ব্রিজের কাছ থেকে শিলাছড়ি গ্রামের কালা মোহন চাকমার ছেলে মোটর সাইকেল চালক নিরোধ চাকমা(৩৪) ও মংসাথোয়াই মারমার ছেলে গণতান্ত্রিক যুব ফোরামের সদস্য অংসিলা মারমা(২২)-কে অপহরণ করে। অবশ্য পরে দুপুর ১২টার দিকে প্রত্যেকে দশ হাজার টাকা করে দেয়ার শর্তে তাদের দেয়া হয়েছে।

প্রেস বার্তায় বিবৃতিতে তিনি অবিলম্বে নিরীহ জনগণ ও রাজনৈতিক নেতা-কর্মীদের উপর নির্যাতন বন্ধ  এবং বোরকা পার্টির মদদান ও  সন্ত্রাসী কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জোর দাবি জানানো হয়েছে।

 –হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly