লংগদুতে বোট চালক হত্যার অভিযোগে গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

রাঙামাটির লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নে ভাঙ্গামুড়া এলাকা হতে আলমগীর হোসেন (৩৫) নামে এ বোট চালক হত্যার ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার বোট (ইঞ্জিন চালিত নৌকা) ভাড়ায় বিয়ের যাত্রী নিয়ে মাইনী নদী হয়ে ভাঙ্গামুড়া এলাকায় যায়। তারপর সে আর ফিরেনি। বুধবার সকালে মাইনী নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করলে আত্বীয় স্বজনরা লাশ সনাক্ত করে। পুর্ব শত্র“তার জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ জানিয়েছে। বোট চালক আলমগীরের লাশ উদ্ধারের পর নিহতের ভাই জয়নাল আবেদীন বাদী হয়ে বিকালে অপর বোট চালক আসদুল হকসহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা (নং ০৪ তাং ০৬.০৮.২০১৪) দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ সন্ধ্যায় আসাদুল হককে গ্রেফতার করে। মামলায় অভিযোগ করা হয়, দীর্ঘদিন ধরে নিহত আলমগীরের সাথে বোট চালক আসাদুলের দ্বন্দ্ব ছিল তাই আসাদুল পরিকল্পিতভাবে আলমগীরকে হত্যা করে লাশ কাপ্তাই লেকে ফেলে দেয়।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম চৌধুরী জানান, লাশ উদ্ধারের পর নিহত আলমগীরের ভাই হত্যা মামলা দায়ের করে তারই প্রেক্ষিতে আমরা একজনকে গ্রেফতার করেছি। কাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly