লংগদুতে গৃহবধূর ধর্ষণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Rangamati Human Chain Pic_2

 রাঙামাটির লংগদু উপজেলায় চল্লিশোর্ধ গৃহবধূর ধর্ষকদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে বৃহস্পতিবার মানব বন্ধন  কর্মসূচি পালন করা হয়েছে।

নারীর প্রতিসহিংসতা প্রতিরোধ আন্দোলন, ন্যায় বিচার ফোরাম,ব্লাষ্ট. গ্রিণহিল, কমিউনিটি  সোসাল নেট ওয়ার্ক এর যৌথ উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় চত্বরের সামনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানবন্ধন চলাকালে বক্তব্য দেন বিশিষ্ট নারী নেত্রী টুকু তালুকদার , প্রেস ক্লাবের সভাপতি সুনীল কান্তি দে, ব্লাষ্টের রাঙামাটি সমন্বয়ক এ্যাডভোকেট জুয়েল দেওয়ান, এ্যাডভোকেট সুস্মিতা দেওয়ান, এডভোকেট তাসনিম ও মোঃ কামাল হোসেন কাইয়ুম।

ধর্ষিতার স্বজনার অভিযোগ করে  বলেন,লংগদু উপজেলার সাবেক ভাইসচেয়ারম্যান তানিয়া আক্তার হাওয়া  ও বারেক সরকারের নিকটতম আরেক আত্বীয় এবং লঞ্চের লাইনম্যান তাহেরের স্ত্রী জিন্না বেগম ও কিছু প্রভাবশালী আওযামীরীগ নেতারা এই ধর্ষণ কারী জুয়েল গংদের বাচাঁতে মরিয়া হয়ে উঠেছে।

বক্তারা অভিযোগ করে বলেন,লংগদু উপজেলার ভাইট্টাপাড়া এলাকার নিরিহ অসহায় গৃহবধুকে ক্ষমতাসীন  সরকারের উপজেলার আওয়ামী যুবলীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েলের নেতৃত্বে গণধর্ষণ করা হয়। ঘটনার প্রায় এক সপ্তাহ অতিবাহিত হলেও জুয়েল, জয়নাল আবেদীন আবু ও বাবুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বক্তারা ধর্ষণকারীদের  অতিদ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তিসহ বিচার দাবী জানান।

উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে যুবলীগ নেতা জুয়েলের নেতৃত্বে লংগদু ভাইট্ট্রা পাড়া এলাকার চল্লিশোর্ধ গৃহবধূকে ধর্ষন করে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly