রুমায় বালুবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২, আহত ৫

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Ban Mapবান্দরবানের রুমায় বালুবোঝাই ট্রাক খাদে পড়ে দুই শ্রমিক নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহতরা হলেন মোঃ আব্দুর গফুর (২২) ও আমির হোসেন (৩০)।

সোমবার দুপুর ১টায় ছাইপো পাড়ার বিজিবি নতুন ক্যাম্প এলাকায় রুমা-রোয়াংছড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর গফুরের বাড়ি বান্দরবানের ইসলামপুর ও আমির হোসেনের বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পেকুয়ায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালের দিকে রুমা উপজেলার সদরঘাট এলাকায় নতুন স্থাপিত বিজিবি ক্যাম্পে রিংওয়েল নির্মাণের জন্য বান্দরবান থেকে বালুবোঝাই করে একটি ট্রাক রুমায় নতুন স্থাপিত বিজিবি ক্যাম্পে যাচ্ছিল। পথে রুমা-রোয়াংছড়ি সড়কের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি পাহাড়ী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল গফুর ও আমির হোসেন নিহত হন। ঘটনাস্থলে গিয়ে ছাইপো পাড়াবাসী ও বিজিবির সদস্যরা আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে মিজানুর রহমান (৩০) ও আব্দুর হান্নান (৪২) এর নাম জানা গেছে।

রুমা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বামংপ্রু মারমা জানান, দুর্ঘটনায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম দুর্ঘটনায় ২ জন নিহত ও ৫ আহতের খবরটি নিশ্চিত করেছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly