রাজস্থলীতে প্রেমিক যুগলের আত্নহত্যা

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Rangamatiরাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়ায় বৃহস্পতিবার কলেজ পড়ুয়া প্রেমিক যুগলের আত্নহত্যার খবর পাওয়া গেছে। এরা হলেন জুলিমা মারমা(১৭) ও অংক্যথুই মারমা(১৮)। উভয়েই বাঙালহালিয়া কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের প্রধান পাড়ার বাসিন্দা মৃত হ্লাচমং মারমার কন্যা জুলিমা মারমার সাথে একই পাড়ার মংহ্লাউ মারমার ছেলে অংক্যথুই মারমার মধ্যে দীর্ঘ এক বছর ধরে মন দেয়ানেয়া চলে আসছিল। অবশেষে সবার অগোচরে বৃহস্পতিবার ভোর রাত আড়াইটার দিকে প্রথমে প্রেমিকা জুলিমা মারমা বিষ খেয়ে আত্নহত্যা করেন। খবর পেয়ে ভোর ৬টার দিকে প্রেমিক অংক্যথুই মারমা নিজের রুমে একটি গাছের সাথে গলায় ফাস লাগিয়ে আত্নহত্যা করেন।

পরে বাড়ীর লোকজন চন্দ্রঘোনা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় অংক্যথুই মারমা লাশ উদ্ধার করে। ঘটনার পর রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহল কদ্দুস, চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহরুল আনোয়ার ও বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান গণণ মারমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রেমিক যুগল বিয়ের প্রস্তুতি নিলে উভয়ের পরিবারিক চাপ থাকায় সবার আগোচরে তারা আত্নহত্যা করতে পারে বলে ধারনা।

এদিকে, মৃত যুগলের পরিবার,এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিদের অনুরোধে পুলিশ ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করার পর তাদের স্থানীয় শ্মশানে সৎকার করা হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহরুল আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রেম ঘটিত কারনে দুজন আত্নহত্যা করতে পারে বলে ধারনা। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly