রাঙামাটি শহরে বিএনপি-পুলিশের সংঘর্ষের ঘটনায় ২৭ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

রাঙামাটি শহরে বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলসহ ২৭ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

উল্লেখ্য, বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটকে ঢাকায় গণতন্ত্রের অভিযাত্রা কর্মসূচি বাধা দেয়ার প্রতিবাদে রোববার শহরে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের বিক্ষোভ-মিছিলের সময় পুলিশের সংঘর্ঘের ঘটনা ঘটে। এতে এক মহিলা গুলিবিদ্ধসহ কমপে ৫ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ রাঙামাটি সরকারী কলেজের ছাত্র দলের সাধারন সম্পাদক অলি আহাদ ও ছাত্রদল কর্মী শাহবুদ্দীনকে গ্রেফতার করে।

জানাগেছে, রোববারের পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় কতোয়ালী থানা এসআই নেপাল চন্দ্র দাশ বাদী হয়ে জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলসহ ২৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় গাড়ী ভাংচুর ও বিস্ফোরন ঘটিয়ে জনমনে আতংক সৃষ্টি করা হয় বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে গ্রেফতারবৃকত রাঙামাটি সরকারী কলেজের ছাত্র দলের সাধারন সম্পাদক অলি আহাদ ও ছাত্রদল কর্মী শাহবুদ্দীনকে আজ সোমবার জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়েছে। আদালত তাদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেলা ছাত্রদলের সভাপতি আবুসাদাৎ মোঃ সায়েম ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার এক বিবৃতিতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানানো হয়েছে।

কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরী জানান, রোবারের ঘটনায় বিএনপির ২৭ জনের বিরুদ্ধে গাড়ী ভাংচুর ও বিস্ফোরক মামলা দায়ের করা হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly