রাঙামাটি শহরে ফেনসিডিল বিক্রির সময় এক নারীসহ দু’জন আটক

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার রাঙামাটি শহরের বনরুপা ফরেষ্ট কলোনী থেকে ১০বোতল ফেনিইডল ও নগদ ২৫ হাজার টাকা দুজনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন রাশেদা বেগম (৩২) ও রানা (১৬)

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৯টার দিকে  শহরের বনরুপা ফরেষ্ট কলোনী(পিয়ন কলোনী)  এলাকায় কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মাসুদ খাঁনের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় একটি বাড়ী থেকে নগদ ২৫ হাজার টাকা এবং ১০ বোতল ফেনসিডিলসহ রাশেদা ও রানা নামের দু’জনকে আটক করা হয়। মাদক দ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

 পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ডালিম ও আজিজ প্রত্যক্ষভাবে নিজ বাসায় ফেনসিডিলের ব্যবসা পরিচালনা করে আসছে। প্রতিদিন সন্ধ্যার পর বনরুপা এলাকার ফরেষ্ট (পিয়ন কলোনীতে) রমরমা ফেনসিডিল ব্যবসা করছে ডালিম, আজিজ আবদুর রহিম, খালেদা ও আজিজের স্ত্রী রাশেদা।

প্রসঙ্গত,গত ৪ মাস আগে একই এলাকা থেকে ৪শ’বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয় আবদুর রহিম ও খালেদাবেগম। সম্প্রতি খালেদা জামিনে বের হয়ে আসলেও আবদুর রহিম এখনো জেল হাজতে রয়েছেন। রহিম ও তার স্ত্রী  যে সব ফেনসিডিল নিয়ে গ্রেফতার হয়েছিল সেইসব ফেনসিডিলের মালিক ছিল ডালিম ও আজিজ।

কতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআইন মাসুদ খাঁন ঘটনার সত্যতা স্বীকার করেন জানান, ১০ বোতল ফেনসিডিল এবং ফেনসিডিল বিক্রির নগদ ২৫ হাজার টাকাসহ  দুজন বিক্রেতাকে আটক আটক করা হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly