রাঙামাটি শহরে আগুনে পুড়ে ১ বৃদ্ধা নিহতঃ আহত ১

স্টাফ রিপোর্টার,হিলবডিটোয়েন্টিেেফার ডটকম

রাঙামাটিতে শহরের ভেদভেদী এলাকায়  মঙ্গলবার সন্ধ্যায় একটি মোমবাতি কারখানায় আগুন লেগে আগুনে পুড়ে ১ বৃদ্ধা নিহত ও অপর ১ জন আহত হয়েছে। নিহতের নাম রহিমা বেগম (৬০)।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাঙামাটি শহরের ভেদভেদী এলাকার মুসলিম পাড়া এলাকায় মোমবাতি কারখানার মালিক হাসানের বাড়ীতে আগুনের সূত্রপাত ঘটে। কারখানার ভেতরে মোমবাতি তৈরির সময় ব্যবহার করা কেমিকেল থেকে আকস্মিক দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। এতে আগুনের লেলিহান শিখা ছড়িতে পড়লে ঘরের ভেতর থাকা কারখানার মালিক হাসানের মা রহিমা বেগম আটকে পড়ে আগুনে ঝলছে যান। বের হতে না পারায় মুহূর্তেই আগুনে পুড়ে তার শরীর অঙ্গার হয়ে তার মৃত্যু হয়। এছাড়া ঘরে ভেতর থাকা তার মেয়ে পপি আক্তার(১৪) আগুনে পুড়ে যায়। পরে এলাকার লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে দীর্ঘ প্রষ্টোর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।  তাকে উদ্ধার করে  প্রথমে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হামপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর পর রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল  অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেছেন।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম মোস্তফা জানান,আগুনের সূত্রপাত কারখানার কেমিকেল থেকে ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ অগ্নিকান্ডের ক্ষতির পরিমাণ কয়েক লক্ষ টাকা হতে পারে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly