রাঙামাটি শহরের এক গৃহ বধুর আত্নহত্যা

 

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

রাঙামাটি শহরের কাঠালতলী এলাকায় শনিবার এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তার নাম উম্মে জমিলা আক্তার (১৯)।

জানা যায়, শহরের কাঠালতলী এলাকায় ভাড়াটিয়া এক গৃহবধূ উম্মে জমিলা আক্তারের স্বামী সাহাব উদ্দিন প্রতিদিন ভোরের দিকে হাজী স’মিলে কাজে যাওয়ার পর বাড়ীর অন্যান্য কাজ করতেন। কিন্তু শনিবার সকাল পর্ষন্ত কোন ছাড়া শব্দ না পাওয়া প্রতিবেশী লোকজনের সন্দেহ হয়। পরে তার স্বামী সাহাব উদ্দীনকে খবর দিলে তিনি ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় গলায় ওড়োনা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় স্ত্রী জমিলাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান। এতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূর বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেউচিয়া গ্রামে। একটি সূত্র জানিয়েছে পরিবারের অমতে তারা বিয়ে করার পর রাঙামাটি শহরে বসবাস করছেন। বর্তমানে গৃহ বধূর স্বামী পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিহতের স্বামী সাহাব উদ্দিন জানান, তিনি প্রতিদিনের মতো হাজী স’মিলে কাজে করতে গেছেন। এলাকার লোকজন খবর দিলে বাড়ীতে গিয়ে স্ত্রী জমিলার গলায় ওড়োনা পেছানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পান।

কোতয়ালী থানার এসআই আনোয়ার হোসেন জানান, ময়নাতন্তের পর জানা যাবে আত্বহত্যা না অন্য কোন কারনে গৃহবধূ জামিলার মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ মামলা করতে আসেনি।

-হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly