রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগে ছদক ক্লাব চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Sports Picture 14-02-14-01hillbd24.com

রাঙমাটি প্রথম বিভাগ ফুটবল লীগে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে ছদক স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শুক্রবার বিকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে লীগের ব্রাদার্স স্পোটিং ক্লাবের সাথে  ছদক ক্লাবের মধ্যেকার সমাপনী খেলা গোল শুণ্য ড্র হয়। খেলার নির্ধারিত সময়ে কোন পক্ষই গোল করতে পারেনি। নির্ধারিত সময়ে খেলা অমীমাংসিতভাবে শেষ হলে পয়েন্ট তালিকায় শীর্ষে থেকে ছদক স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে। পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থেকে রার্নাস আপ হয় ব্রার্দাস স্পেটিং ক্লাব।লীগে সর্বোচ্চ ১১ টি গোল করে সেরা গোলদাতার পুরস্কার জিতে নেন ইয়থ স্পোটিং ক্লাবের এন মোহাম্মদ শফি।

রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ৬০ হাজার টাকার প্রাইজ মানি এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন।

এসময় ফুটবল লীগের আহবায়কও পুলিশ সুপার আমেনা বেগম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, সাধারন সম্পাদক বরুন দেওয়ানসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাঙামাটির সাবেক কৃতি ফুটবলার ও এ্যাথলেটদের ক্রেষ্ট দিয়ে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক এর সহায়তায় রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন প্রথম বিভাগ ফুটবল লীগের আয়োজন করে। এ টুর্নামেন্টে ১৫ টি দল প্রথম বিভাগ লীগে অংশ নেয়। লীগ পদ্ধতির এ খেলায় ৪৫ টি ম্যাচ অংশ নেয়।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly