রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

h6

 জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটি সোমবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ  চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

 পরিষদের মিনি কন্ফারেন্স রুমে এক সৌজন্য সাক্ষাতের সময় পরিষদ চেয়ারম্যান নিখিল কমুার চাকমা এবং নব নির্বাচিত কমিটি পরস্পরকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির সহ-সভাপতি সুনীল কান্তি দে, শফিকুল ইসলাম মুন্ন্া, প্রীতম রায়, সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, যুগ্ম-সম্পাদক কিংশুক চাকমা, সদস্য মোঃ সফিকুল, রনেন চাকমা, মোঃ মামুন মিন্টু, জয়জীৎ খীসা নতুন, মোঃ আব্দুল করিম লালু, টনক চাকমা, ফজলুল করিম ফজল, মোঃ শাহ আলম, মনোজ কুমার ত্রিপুরা, মোঃ বাদশা আলমগীর ও রমজান আলী উপস্থিত ছিলেন।

পরিষদ চেয়ারম্যান রাঙামাটিতে তৃণমূলভাবে ক্রীড়াকে আরও গতিশীল ও জাতীয় পর্যায়ে খেলোয়াড় সৃষ্টিতে পরিষদের সহযোগিতায় পরিচালিত অনুর্ধ চৌদ্দ গোল্ডকাপ ফুটবল ও অনুর্ধ ষোল ক্রিকেট টুর্নামেন্ট পুনরায় চালু করার জন্য আহ্বান জানান। তিনি আরও বলেন, রাঙামাটি জেলায় ক্রীড়া উন্নয়নের ক্ষেত্রে যে অচলাবস্থা রয়েছে সেটিকে কাটিয়ে প্রাতিষ্ঠানিকভাবে বিভিন্ন পরিকল্পনা গ্রহণের মাধ্যমে কিভাবে এর উন্নয়ন করা যায় সে বিষয়ে নব নির্বাচিত কমিটিকে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করতে হবে। যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা ও ক্রীড়াঙ্গনকে সামনের দিকে এগিয়ে নিতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সবসময় জেলা ক্রীড়া সংস্থার পাশে থাকবে এ অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

 বাংলাদেশ ক্রীড়াঙ্গণে সারা বিশ্বে সাফল্যের যে নজির রেখেছে, তার ধারাবাহিকতা রক্ষা করতে হলে রাঙামাটির ক্রীড়াঙ্গণকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে বলে মন্তব্য করেন।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয় ।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly