তীব্র প্রতিদ্বন্ধিতা ও উৎসব মূখর পরিবেশে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, হলিবিডিটোয়েন্টিফোর ডটকম

Untitled-1

তীব্র প্রতিদ্বন্ধিতা ও উৎসবমুখর পরিবেশে শুক্রবার রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়েছে। সংস্থাটির ১৮টি পদে মধ্যে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

জানা গেছে, শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্ষন্ত জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে গোপন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে মোট ৮৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনার ও জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট সাইফ উদ্দিন আহমদ।

উল্লেখ্য, চার বছর মেয়াদে অনুষ্ঠিত নির্বাচনে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি পদে পদাধিকার বলে নির্বাচিত হন জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল।

নির্বাচনে তীব্র প্রতিদ্বন্ধিতার মধ্য দিয়ে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতির তিনটি পদে সুনীল কান্তি দে (৪৫ ভোট), প্রীতম রায় (৫০ ভোট) ও মোঃ শফিকুল ইসলাম মুন্না (৫০ ভোট)। ৩৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে পুন:নির্বাচিত হয়েছেন বরুণ বিকাশ দেওয়ান। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ শফিউল আজম পেয়েছেন ৩১ ভোট। ৫৬ ভোট পেয়ে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু সাদাৎ মোঃ সায়েম। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ নাসির উদ্দিন সোহেল পেয়েছেন ২৮ ভোট। যুগ্ম-সম্পাদক দুটি পদে নির্বাচিত হয়েছেন শেখর সেন (৫০ ভোট) ও কিংশুক চাকমা (৫১ ভোট)। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মনিরুল আলম(৫৫ ভোট)।

সাধারণ সদস্য পদে মোঃ আব্দুল করিম (লালু), মোঃ সফিকুল ইসলাম চৌধুরী, টনক চাকমা, মোঃ শাহ আলম, মনোজ কুমার ত্রিপুরা, মোঃ মামুন মিন্টু, রনেন চাকমা, মোঃ আব্দুল শুক্কুর, জয়জিৎ খীসা নতুন, মোঃ রমজান আলী, মোঃ বাদশা আলমগীর ও ফজলুল করিম ফজল নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সংরক্ষিত পুরুষ সদস্য পদে মোঃ সাহাব উদ্দিন আজাদ ও সুদর্শন বড়–য়া এবং সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে মনোয়ারা জসীম ও বীণা প্রভা চাকমা।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly