রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা নির্বাচনে ১৮টি পদে ৩৬ প্রতিদ্বন্ধিতা করছেন

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

শুক্রবার রাঙামাটি জেলাক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মোট সহ-সভাাপতিসহ ১৮টি গুরুত্বপুর্ন পদে মোট ৩৬ জন প্রতিদ্বন্ধিতা করছেন।

জানা গেছে,দুবছর মেয়াদী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গোপন ব্যালট পেপারের মাধ্যমে মোট ৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট ও নির্বাচন কমিশন সাইফ উদ্দিন আহম্মদ প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন।

সুত্র জানায়, জেলা ক্রীড়া সংস্থার সভাপতির পদটি পদাধিকার বলে জেলা প্রশাসক মো: মোস্তফা কামাল নির্বাচিত হন। ইতোমধ্যে বিনাপ্রতিদ্বন্ধিতায় সদস্য নির্বাচিত হয়েছেন সুদর্শন বড়ুয়া ও মো: সাহাব উদ্দিন আজাদ এবং সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে মনোয়ারা জসিম ও বীণা প্রভা চাকমা।

জানা গেছে, এবার নির্বাচনে সহ-সভাপতির ৩টি পদে লড়ছেন ৬ প্রার্থী। এরা হলেন-রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুনীল কান্তি দে, জেলা আওযামীলীগ (সাবেক) ভারপ্রাপ্ত সম্পাদক হাজী কামাল উদ্দিন,  প্রতিম রায় হিরু, ব্যবসায়ী মইন উদ্দিন সেলিম, ক্রীড়াবিদ আবুল বাশার চৌধুরী ও ব্যবসায়ী মো:শফিকুল ইসলাম মুন্না।

সাধারণ সম্পাদক পদে ৩ প্রতিদ্ধন্ধিতা করছেন। এরা হলেন, এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারন সম্পাদক ও জাতীয় দলের সাবেক ফুটবলার বরুন দেওয়ান ও মো.শফিউল আজম। সহ-সাধারণ সম্পাদক পদে আবু সাদাত মো.সায়েম ও সাবেক ফুটবলার নাছির উদ্দিন সোহেল।

যুগ্ন সম্পাদকের পদে লড়ছেন ইকবাল করিম, শেখর সেন, জাতীয় দলের সাবেক ফুটবলার কিংশুক চাকমা ও নিভানন চাকমা। কোষাধ্যক্ষ পদে মনিরুল আলম ও দেবেশ চাকমা। বাকি ১২টি সাধারণ সদস্য পদে ১৯ জন প্রার্থী প্রতিদ্ধন্ধি করছেন। এরা হলেন আব্দুল করিম, আশীষ কুমার চাকমা নব, মো.শফিকুল ইসলাম চৌধুরী, আলী বাবর, টনক চাকমা,মো.শাহ আলম, মনোজ কুমার ত্রিপুরা, মো.মামুন মিন্টু, রনেন চাকমা,মো.আবদুল শুক্কুর জয়জিত খীসা নতুন, তাপস চাকমা, আহম্মদ ফজলুর রশীদ সেলিম, রমজান আলী, মৌমিত বড়ুয়া, আহম্মদ হুমায়ুন কবির, মো.বাদশা আলমগীর,ফজলুল করিম ফজল ও স্বনের্ন্দু ত্রিপুরা।

জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও নির্বাচন কমিশনার মো: সাইফ উদ্দিন আহম্মদ জানান,সকাল ১০টা থেকে জেলা ক্রীড়া সংস্থার রীতিনীতি অনুযায়ী ভোট গ্রহন শুরু হয়ে ৪টার মধ্যে ভোট গ্রহন শেষ হবে। ভোট গ্রহন সুষ্ঠু ও সুন্দর পরিবেশের সম্পন্নের লক্ষে যাবতীয় প্রস্তুতি নেয়া হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly