রাঙামাটি ও কক্সবাজার রামু সোনালী অতিত ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

5

শুক্রবার রাঙামাটি চিংহ্লামং মারি ষ্টেডিয়ামে শুক্রবার কক্সবাজার রামু সোনালী অতিত ক্লাব বনাম রাঙামাটি সোনালী অতিত ক্লাবের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিরষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, সাবেক সভাপতি হাজী কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ  আব্দুল মতিন ও যুগ্ন সাধারণ সম্পাদক আবু শাহাদাৎ মোঃ সায়েম উপস্থিত ছিলেন।

খেলার প্রমার্ধে রাঙামাটি সোনালী অতিত ক্লাবের  পক্ষে প্রথম গোলটি করেন ১৮নং জার্সি পরিহিত সাবেক জাতীয় দলের খেলোয়াড় বরুন দেওয়ান ও ২য় গোলটি করেন ১৬নং জার্সি পরিহিত অতিষ চাকমা এবং খেলার দ্বিয়ার্ধে রাঙামাটির পক্ষে ৩য় গোলটি করেন ১২নং জার্সি পরিহিত টনক দেওয়ান। ম্যাচের শেষে রেফাফির শেষ বাশিঁ বাজলে ৩-০ গোলে রাঙ্গামাটি সোনালী অতিত ক্লাব এগিয়ে থাকে।

খেলার আগে চেয়ারম্যান রাঙামাটি ও কক্্রবাজার রামুর সোনালী অতিত ক্লাবের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারদের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধান অতিথির বক্তব্যে পরিরষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, ক্রীড়ার মাধ্যমে সম্প্রীতির সেতু গড়া সম্ভব। সোনালী অতিত ক্লাবের এ খেলার মাধ্যমে কক্সবাজার ও রাঙ্গামাটির খোলোয়াড়দের মাঝে সম্প্রীতি আরো গভীরতা বৃদ্ধি পাবে। তিনি বলেন, ক্রিকেটের ক্ষেত্রে বাংলাদেশ যেমন এগিয়ে গেছে তেমনি ফুটবলের ক্ষেত্রেও আগামীতে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly