রাঙামাটির বিশিষ্ট রাজনীতিবিদ এএসএম শহীদুল্লাহ আর নেই

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

ASM-Shaidullah

জামায়াত ইসলামীর রাঙামাটি জেলা শাখার সাবেক আমীর ও রাঙামাটি স্থানীয় সরকার পরিষদের সাবেক সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী এএসএম শহীদুল্লাহ গুরুতর অসুস্থ হয়ে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চট্টগ্রামস্থ একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজিউন)। সোমবার দুপুর একটা দশ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বৎসর। মৃৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

 মরহুমের মেজো ছেলে আব্দুল্লাহ আল মাসুদ জানিয়েছেন, আমার আব্বার শেষ ইচ্ছানুযায়ি গ্রামের বাড়ি চাঁদপুরে তাকে নিয়ে যাওয়া হবে। তবে এর আগে সোমবার বিকেল পাচঁটায় মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে রাঙামাটির জেলা আদালত ভবন মাঠে।

জানা গেছে, বৃহস্পতিবার তাকে চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাকে আইসিইউতে গভীর পর্যবেক্ষণ রুমে রাখেন চিকিৎসকরা। পরে ফুসফসজনীত সমস্যা বেড়ে যাওয়ারফলে তার অবস্থার অবনতি হলে শনিবার সকাল থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিলো। সোমবার দুপুর একটা দশ মিনিটের সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে বিশিষ্ট রাজনীতিবিদ এএসএম শহীদুল্লাহের মৃত্যুতে রাঙামাটি জেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক মহল থেকে শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly