রাঙামাটির বাঘাইছড়িতে ১টি এয়ারগানসহ ৪টি এলজি ও ৫শ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি

বাঘাইছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েনিটফোর ডটকম

Rangamati bgb-pic-28-10-14-3

 

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে রুপকারী ইউনিয়নের  পশ্চিম নলকাবা এলাকা  মঙ্গলবার দিবাগত রাতে বিজিবিরি সদস্যরা অভিযান চালিয়ে ১টি এয়ারগানসহ ৪টি দেশীয় তৈরী অস্ত্রসহ(এলজি), ৫শ রাউন্ড  গুলি ও কিছু পরিমাণ গান পাউডার উদ্ধার করেছে।

বিজিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি ৩৯ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্নেল মো: রবিউল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাতে একটি পেট্রোল দল সদর উপজেলা থেকে দুই কিলোমিটার দুরে রুপকারী ইউনিয়নের পশ্চিম নলকাবা এলাকায় অভিযান চালায়। এসময় একটি বেইলি ব্রীজের নিচের জঙ্গল থেকে বস্তা বন্দি পরিত্যক্ত অবস্থায় এসব অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রশস্ত্রের মধ্যে রয়েছে ১টি এয়ারগান, ১টি দেশীয় তৈরী এসএমসি, দেশীয় তৈরী ২টি পিস্তল, ৫শ রাউন্ড এয়ারগানের গুলি, ৫ রাউন্ড এসএলআর ও ৩ রাউন্ড পিস্তলের গুলি এবং কিছু গান পাউডার। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিজিবির মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল রবিউল ইসলাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। তবে এসময় কোন সন্ত্রাসীকে আটক করা যায়নি।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly