রাঙামাটির পৌর বিএনপির ৯নং ওয়ার্ডের দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

IMG_9637

রাঙামাটির শহরে ভেদভেদী এলাকায় পৌর এলাকার ৯নং ওয়ার্ড বিএনপি কর্তৃক সোমবার দোয়া  ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ান। বলেছেন একটি অবৈধ সরকারের নির্যাতন-নীপিড়ন থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের পর দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়া ঘোষিত রোডম্যাপ অনুসারে সরকার পতনে ব্যাপক আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

সোমবার বিকালে রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকায় আয়োজিত ইফতারপূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএনপির পৌর এলাকার ৯নং ওয়ার্ড সভাপতি বাচ্চু মিয়া। এতে প্রধান অতিথি ছিলেন এ্যাডভোকেট দীপেন দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা শ্রমিকদলের সভাপতি মমতাজ উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, কেন্দ্রীয় যুবদলের উপজাতীয় বিষয়ক সম্পাদক শ্বাশত চাকমা রিংকু, জেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক সীবলী কান্তি চাকমা, বিএনপি নেতা পংকজ দেওয়ান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মতিন ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন শামীম।

অনুষ্ঠানে ইফতার পূর্ববর্তী সময়ে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা আবুল কাশেম।

দীপেন দেওয়ান আরও বলেন, অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় এসে আওয়ামীলীগসহ ১৪ দলীয় সরকার দেশে বর্তমানে একটি অরাজক পরিস্তিতি সৃষ্ঠি করে এদেশের মানুষকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। তাই এই অবৈধ সরকারকে ক্ষমতার মসনদ থেকে সরাতে নাপারলে দেশের আপামর জনসাধারনের মুক্তি মিলবে না। তাই দেশনেত্রী কর্তৃক ঘোষিত আন্দোলনে সবাইকে ঝাপিয়ে পড়ার আহবান জানান তিনি।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly