রাঙামাটির আসনে স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার সাড়ে ১৩ হাজার ভোটে এগিয়ে রয়েছেন

স্টাফ রিপের্টার, হিলবিডিটেয়েন্টিফোর ডটকম 

uuhillbd24.com

রাঙামাটির ২৯৯ নং আসনের ২০১টি কেন্দ্রের মধ্যে বেসরকারীভাবে ১৯৭টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয়েছে। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী ও সন্তু লারমার সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি উষাতন তালুকদার(হাতি) প্রাপ্ত ভোট সংখ্যা হচ্ছে ৯১হাজার ৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগ প্রার্থী ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার মোট প্রাপ্ত ভোট ৭৭ হাজার ৩০৭ ভোট পান। উষাতন তালুকদার দীপংকর তালুকদারের চেয়ে ১৩হাজার ৬৮৭ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন।

এছাড়া বই প্রতীক সুধাসিন্ধু খীসা মোট ভোট পেয়েছেন ২৪ হাজার ৩৫১, লাঙ্গল প্রতীক রুপম দেওয়ান মোট ভোট পেয়েছেন ৯২১, উড়োজাহাজ প্রতীক সচীব চাকমা মোট ভোট পেয়েছেন ১ হাজার ২৪২ ভোট ও আনারস প্রতীক আবছার আলী মোট ভোট পেয়েছেন ৫ হাজার৩৮৮ ভোট।

জেলা নির্বাচন সূত্রে জানা গেছে, ২০১টি ভোট কেন্দ্রের মধ্যে ১৯৭টি কেন্দ্রের রেজাল্ট ঘোষনা করা হলেও বাকী চারটি দুর্গম কেন্দ্র হওয়ার জন্য ফলাফল পেতে দেরী হচ্ছে। সেগুলোর মধ্যে বরকল উপজেলায় ৩টি কেন্দ্র এবং জুরাছড়ি উপজেলায় ১টি কেন্দ্র কাল সোমবার ঘোষনা করা হবে বলে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টরএকএম সালাহ উদ্দীন অহম্মদ জানিয়েছেন।

এদিকে অঘোষিত বাকী ৪টি ভোট কেন্দ্রের পোলিং এজেন্টদের সূত্রে জানা গেছে,বরকলের দুর্গম ৩টি ও জুড়াছড়ি উপজেলার দুর্গম দুমদুম্যার ১টি ভোট কেন্দ্রে হাতি প্রতীক উষাতন তালুকদার ভোট পেয়েছেন ৪হাজার ৫৬১ ভোট এবং দীপংকর তালুকদার ভোট পেয়েছেন ২৮ ভোট।
–হিলবিডি২৪/সম্পাদানা/সিআর।

Print Friendly