রাঙামাটিতে সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন ও ত্বরান্বিতকরণের লক্ষ্যে সভা

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

MDG Picture 20-10-14

‘সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন (এমডিজি) ও ত্বরান্বিতকরণের লক্ষ্যে সোমবার রাঙামাটিত এক সভার আয়োজন করা হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে এবং সিএইচটিডিএফ-ইউএনডিপি এর সহায়তায় পরিষদের মিনি কনফারেন্স রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন এর সঞ্চালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পরিষদ সদস্য অংসুইপ্রু চৌধুরী, বৃষকেতু চাকমা, অভিলাষ তংচংগ্যা, নির্বাহী প্রকৌশলী দিলীপ কুমার চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা আবদুল মনসুর চেীধুরী,  রাপাজেপ-সিএইচটিডিএফ ইউএনডিপি যৌথ প্রকল্পের সক্ষমতা উন্নয়ন কমপনেন্ট এর প্ল্যানিং অফিসার কং চাই, জেলা উন্নয়ন কর্মকর্তা অর্নব চাকমা, সিএইচটিডিএফ এর মোঃ সালেহ, জেলা প্রাণী সম্পদ, কৃষি, মৎস্য, মহিলা বিষয়ক ও যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তারা।

কর্মশালায় পার্বত্য চট্টগ্রামে দারিদ্র্যতা নিরসন ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য ক্ষুধা ও দারিদ্র্র্যমুক্ত একটি জেলা গড়ার লক্ষ্যে জেলার প্রাণী সম্পদ, কৃষি, মৎস্য, মহিলা বিষয়ক ও যুব উন্নয়ন বিভাগের উপর গুরুত্বারোপ করে জেলার বসবাসরত মানুষের কল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ করা হয়।

কর্মশালায় উপস্থিত সকলে তাঁদের বক্তব্যে এমডিজি ত্বরান্বিতকরণে উপস্থাপিত পরিকল্পনা বাস্তবায়নে যথাযথ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

Print Friendly