রাঙামাটিতে শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরের দান বাক্স থেকে টাকা চুরি:আটক ১

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

IMG_3694

রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের শ্রী শ্রী রক্ষাকালি মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ সোমবার ৭ হাজার টাকাসহ আলমগীর হোসেন(২০) নামের এক ব্যক্তিকে আটক করেছে।

শ্রী শ্রী রক্ষাকালি মন্দির পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, সোববার ভোর রাতের সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন ঠিক তখন মন্দিরের ভেতরে প্রবেশ করে বিশেষ কায়দায় দানবাক্সের তালা খুলে সমস্ত টাকাগুলো বস্তায় ভরে নিয়ে শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকায় মাজারের পেছনের মৎস্য ঘেরের তীরে বাগ-ভাটোয়ারা করার সময় স্থানীয় তিনজন নাইট গার্ডের হাতে ধরা পড়ে। এসময় আলমগীর হোসেনের সহযোগি বাচ্চু পালিয়ে গেলেও তাকে আটক করে রাখে মৎস্য ঘেরে কর্মরত নাইট গার্ডরা। পরে টাকার একটি ছোট বস্তা তারা উদ্ধার করে ঘের মালিক আব্দুস শুক্কুরের কাছে নিয়ে যায়। পরে আব্দুস শুক্কুর নিজেই মন্দির পরিচালনা কমিটি ও কোতয়ালী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে আটককৃতকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মন্দিরের সভাপতি শংকর দে অভিযোগ করেছেন, এই চুরির ঘটনার সাথে পুলিশের এক সদস্য জড়িত। তিনি রাতের বেলায় আটককৃত চোর আলমগীর হোসেনকে ছাড়িয়ে নিতে পুরাতন বাস ষ্টেশন এলাকায় গিয়ে প্রত্যক্ষদর্শীদের হাতে দু’শ করে টাকা দিয়ে নিজে এক হাজার টাকা নিয়ে চলে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশের এসআই মাসুদ খান জানিয়েছেন, আমরা অভিযান চালিয়ে চুরি করা টাকাসহ একজনকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকি সহযোগীদেরও আটকের চেষ্টা করা হচ্ছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly