রাঙামাটিতে রুবেল আহম্মেদ নামের হরবাল এক ভূয়া চিকিৎসককে আটক: ছয় মাস কারাদন্ড

 স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Maz

রাঙামাটিতে ভ্রাম্যমান আদালত অভিষান চালিয়ে রুবেল আহম্মেদ নামের হরবাল এক ভূয়া চিকিৎসককে আটক করেছে। প্রতারনার অভিযোগে তাকে ছয় মাসের সশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সময়ে দোকানে থাকা প্রচুর পরিমানে ভেজাল ও অবৈধ ওষুধ জব্ধ করা হয়। এসময় দোকানের সব ওষুধ জব্দ করা হয় এবং দোকানটি সিলগালা করে দেয়া হয়।

জানা যায়, মঙ্গলবার দুপুরে শহরের পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় রাঙামাটি হারবাল দাওয়াখানায় অভিযান চালিয়ে এসব ওষুধ জব্ধ ও কথিত চিকিৎসক রুবেলকে গ্রেফতার করা হয়। রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলাম ও বেগম সালমা ফেরদৌস মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ড প্রদান করেছনে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলাম জানান, রাঙামাটি হারবাল দাওয়াখানা নামের এ প্রতিষ্ঠান দীর্ঘদিন যাবৎ হারবাল চিকিৎসার নামে সাধারণ মানুষের সাথে প্রতারনা করে আসছে। তারা যৌন রোগসহ আরো বিভিন্ন রোগ ব্যাধির চিকিৎসা দেয়ার কথা বললেও তাদের কাছে ডাক্তারি কোন সার্টিফিকেট বা বৈধ কাগজপত্র নেই এবং যে সব ঔষধ বিক্রি করছে সেসব ঔষধের কোন অনুমোদন নেই। আকট ভুয়া ডাক্তার তার দোষ স্বীকার করেছেন বলে তিনি জানান।

–হিলবিডি২৪/সিআর.

Print Friendly