রাঙামাটিতে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের বার্ষিক মিলন মেলা ও বনভোজন

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture3

রাঙামাটিতে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের শুক্রবার বার্ষিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ের জীবতলীস্থ আর্মি পিকনিক স্পটে বার্ষিক মিলন মেলা ও বনভোজনের প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ। রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে  বক্তব্যে দেন রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, রাঙামাটি প্রেস ক্লাবের  সাধারন সম্পাদক আনোয়ারুল আল হক, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাংবাদিক ইউয়িননের সভাপতি নন্দন দেবনাথ, সাংবাদিক ফোরামের সভাপতি মিল্টন বড়ুয়া।

দিন ব্যাপী বার্ষিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাংবাদিকদের পরিবার ও স্বজন অংশ গ্রহন করেন।

প্রধান অতিথির বক্তব্যে পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, রাজনৈতিক ব্যক্তি ও সাংবাদিকদের  মধ্যে কাজের মিল হচ্ছে সমাজ সেবা। তাই রাজনৈতিক ব্যক্তি ও সাংবদিকদের মধ্যে পরষ্পরকে আরও সেতুবন্ধন সুদৃঢ় করতে হবে। তিনি আগামীতে এ বার্ষিক মিলনা মেলা ও বনভোজনের অনুষ্ঠান বৃহত্তর পরিসরে  আয়োজনের কামনা করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly