রাঙামাটিতে পক্ষকালব্যাপী লার্নিং অ্যান্ড আর্নিং প্রকল্পের কর্মশালা

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture13

রোববার রাঙামাটিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের  পক্ষকালব্যাপী লার্নিং অ্যান্ড আর্নিং প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

রাঙামাটি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীন জেলা প্রশাসনের সহায়তায় সেলভিশন টেকনোজলজির পক্ষকাল ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার  প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলার নির্বাহী অফিসার রুমানা রহমান শম্পা।

বালুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয়গিরি চাকমার সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি  ছিলেন রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা ও মগবান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চাকমা। এসময় উপস্থিত  ছিলেন সেলভিশন টেকনোজলজির কো-অর্ডিনেটর মোজাম্মেল হক, রশীদ, সহকারী কো-অর্ডিনেটর মেহেদী হাসান, কম্পিউটার ইন্সট্রাকটর মোঃ খালেদ হোসেন,এনামুল হক পারভেজ, আবু সাঈদ ফিরোজ প্রমূখ।

কর্মশালায় রাঙামাটি সদর উপজেলার বালুখালী ও মগবান ইউনিয়ন থেকে ২০জন করে মোট ৪০ কলেজছাত্রী ও শিক্ষিত তরুণীকে অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হয়েছে। কর্মশালা শেষ হবে আগামী ৯মার্চ।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশের নারীরা অনেক দূর এগিয়ে গেছে। বর্তমানে পুরুষের পাশাপাশি নারীরা ও বিভিন্ন ক্ষেত্রে তাদের যোগ্যতার স্বাক্ষর রেখে যাচ্ছেন। বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সারাদেশে নারীদের ক্ষেত্রে যে সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে তার যথাযথ ব্যবহার সুনিশ্চিত করতে হবে। তিনি প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহনকারী নারী শিক্ষার্থীদের মনোযোগ সহকারে প্রশিক্ষণ গ্রহন করার আহবান জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly