রাঙামাটিতে দীপেন দেওয়ানের নেতৃত্বে  বিএনপির বিক্ষোভ-সমাবেশ

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture5

সারাদেশের বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শনিবার রাঙামাটিতে জেলা বিএনপি বিক্ষোভ-সমাবেশ করেছে।

 বিকালে কলেজ গেইট এলাকার বটগাছ তলায় আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও  জেলা জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ান। জেলা শ্রমিক দলের সভাপতি মমতাজ মিয়ার সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি দেব জ্যোতি চাকমা, সাধারন সম্পাদক জসীম উদ্দীন, বিএনপিনেতা মানস মকুর চাকমা, জেলা তৃণমুল দলের সভাপতি জাহেদুল ইসলাম, সাধারন সম্পাদক সৌরভ হোসেন শামীম, ছাত্রদলের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ শুরুর আগে একটি বিক্ষোভ-মিছিল কলেজ গেইট এলাকা থেকে রাঙামাটি জেনারেল হাসপাতাল রোড পর্ষন্ত ঘুরে গিয়ে আবারও কলেজ গেইটের বটতলায়  প্রতিবাদ সমাবেশ করা হয়।

বিএনপি নেতা দীপেন দেওয়ান দেশে গণতন্ত্র ও সার্বভৌমত্ব রক্ষার জন্য বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলন,  দেশে আজ কঠিন সংকটের মূখোমুখী। এ সংকট উত্তোরনের জন্য দেশনেত্রী খালেদা জিয়ারে নেতৃত্বে আন্দোলন কর্মসূচি চলছে। এ শান্তিপুর্ন হরতাল-অবরোধ কর্মসূচিতে সাধারন সমর্থন দিয়েছে। তাই ঘোষিত যে কোন কর্মসূচি সফল করতে সবাইকে সামিল হতে হবে।

তিনি আরও বলেন, নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে। নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে বিএনপির নেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করা হবে।

তিনি পরবর্তী নির্দেশ দেয়া না পর্ষন্ত ঘোষিত ৭২ ঘন্টার হরতাল শান্তিপুর্নভাবে পালনের জন্য নেতাকর্মী থেকে ব্যবসায়ী ও সাধারন মানুষকে আহ্বান জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly