রাঙামাটিতে ঢিলেঢালা হরতাল পালন, আটক ২: আহত ২

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
জামায়াত-শিবিরের ডাকা সারাদেশে হরতালের অংশ হিসেবে বৃহস্পতিবার রাঙামাটিতে ঢিলেঢালা হরতাল পালিত হয়েছে। তবে হরতাল পালনকালে শহরের কলেজগেইট এলাকায় পিকেটারা একটি অটোরিক্সায় চোরাগোপ্তা হামলা চালালে দুজন যাত্রী আহত হয়েছে। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ হাসান (১৪) ও ওয়াহিদুল্লাহ (১৫) নামের দুই  জনকে আটক করে।

বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে রাঙামাটি শহর দুরাপাল্লা ও অভ্যন্তরীণ রুটে কোন যানবাহন চলাচল করেনি। বনরুপা এলাকায় কিছু কিছু দোকানপাট বন্ধ থাকলেও শহরের অন্যন্য স্থানে দোকানপাট খোলা ছিল। তবে হরতাল চলাকালে শহরে গুরুত্বপুর্ন মোড়ে পুলিশ মোতায়েন করা হলেও পিকেটারদের চোখে পড়েনি। এছাড়া হরতাল চলাকালে স্কুল-কলেজ এবং অফিস-আদালত ও ব্যাংক-বীমার কাজ কর্ম স্বাভাবিকভাবে চলেছিল।

এদিকে সকালের দিকে শহরের কলেজগেট এলাকায় লুকিয়ে থাকা পিকেটাররা একটি যাত্রীবাহী অটোরিকশায় চোরাগোপ্তা হামলা চালালে দুই জন যাত্রী আহত হয়।স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আহত অরুণ কান্তি চাকমা জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী বলে জানা গেছে। তবে অপর আহতের নাম জানা যায়নি।

পুলিশ ঘটনাস্থল থেকে হাসান ও ওয়াহিদুল্লাহ নামের দুই জনকে আটক করে। তারা মাদ্রাসা ছাত্র বলে জানা গেছে। এছাড়া জেলায় কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly