রাঙামাটিতে এএসএম শহীদুল্লাহ স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

kl

 

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাঙামাটি জেলা শাখার উদ্যোগে মাওলানা এ এস এম শহীদুল্লাহ’র স্মরণে শুক্রবার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বনরুপাস্থ জেলা জামায়াত কার্যালয় সংলগ্ন আলামিন ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে স্মরন সভায় সভাপতিত্ব করেন জেলা জামায়াতের রাঙামাটির আমীর আবদুল আলীম। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো,পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের উপদেষ্টা মাওলানা শাহজাহান,জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা নুরুল আলম ছিদ্দিকী, ইসলামিক সেন্টারের সেক্রেটারী জেনারেল এডভোকেট মোক্তার আহম্মেদ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবু বক্কর মোল্লা, জেলা এলডিপির সভাপতি দীপক চাকমা,পৌর জামায়াতের পৌর সেক্রেটারী মনসুরুল হক, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদত মোঃ সায়েম ও মরহুম শহীদুল্লাহ বড় ছেলে আবদুল্লাহ আর- মামুন। অনুষ্টান পরিচালনা করেন জামায়াত নেতা ও মুজাাদ্দে-দ-ই আল ফেসানির অধ্যক্ষ নুরুল আলম পাটোয়ারী।

স্মরণ সভার বক্তারা বলেন, রাঙামাটি পার্বত্যবাসী একজন সৎ যোগ্য,নির্ভিক বাঙ্গালী নেতা ও একজন শিক্ষা অনু রাগীকে হারিয়েছি।এক্ষতি সহজে পূরণ হবার মত নয়। তিনি ছিলেন সৎ ও আর্দশবান এক জন মানুষ। মরহুম এ এসএম শহীদুল্লাহর ব্যক্তি জীবনে ছিলেন অত্যন্ত পরহেজগার সৎ ও সদালাপি একজন মানুষ।তিনি সহজ সরল ওঅনাড়ম্বর জীবন করতেন। তিনি রাঙামাটি জেলা পরিষদে নির্বাচিত সদস্য হিসেবে তিনি বাঙ্গালী- পাহাড়ি ও ধর্ম বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের উন্নয়নের জন্য কাজ করেছেন। বিশেষ করে তিনি পার্বত্য চট্টগ্রামের পিছিয়ে পড়াসকল সম্প্রদায়ের শিক্ষার প্রসার ও নিশ্চিতকরনে অন্যন্য ভূমিকা রেখেছেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly