রাঙামাটিতে উদ্ধারকৃত অজ্ঞাতনামা নিহত ব্যক্তির নাম ক্যাজাই প্রু মারমা বলে তার স্বজনরা সনাক্ত করেছেন

লক্ষীছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

রাঙামাটি সরকারী কলেজের পরিত্যক্ত হোস্টেলের সামনে রক্তাক্ত অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের পরিচয় পাওয়া গেছে। ক্যাজাইপ্রু মার্মা(২৬) পিতা-খেজাঅং মার্মা সাং দুল্যাতলী মার্মা পাড়া উপজেল লক্ষীছড়ি,জেলা খাগড়াছড়ি পার্বত্যজেলা । পেশায় একজন ভাড়াতে মোটর সাইকেল চালক।

উল্লেখ্য, শুক্রবার সকালে শহরের রাঙামাটি সরকারি কলেজের পরিত্যক্ত হোস্টেলের সামনে একটি মোটর সাইকেলসহ ক্যাজাই প্রু মারমার লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মোটর সাইকেলসহ লাশ উদ্ধার করে। তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে মৃতদেহটি দুই দিন মর্গে থাকার পর খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি থানা থেকে ক্যাজাইপ্রু মার্মা(২৬) পিতা-খেজাঅং মার্মা লক্ষীছড়ি উপজেলার দুল্যাতলী মার্মা পাড়ার বাসিন্দা বলে সনাক্ত করা হয়। তিনি পেশায় একজন মোটর সাইকেল চালক।

নিহত ক্যাজাই  প্রুর স্ত্রী স্ত্রী ধনবী চাকমা জানান, তার স্বামী ২৪এপ্রিল এক যাত্রীকে নিয়ে রাঙামাটি যাবেন বলে ঘর হওয়ার তিন দিনেও পরিবারের সাথে কোন যোগাযোগ না হয়নি। সে জন্য পরিবারের পক্ষ থেকে বিভিন্নভাবে খোজ নিয়ে নেয়া হয়েছিল। শেষ বিভিন্ন জানতে পেরেছি রাঙামাটি থেকে অজ্ঞাতনামা নিহত ব্যক্তিি হচ্ছেন তার স্বামী। তিনি আরও হাসপাতাল মর্গে গিয়ে তার স্বামীর পরনের কাপড় এবং উদ্ধার করা মোটর সাইকেলের সূত্র ধরে মৃতদেহ সনাক্ত করেছেন।

তিনি আরও জানান, তার স্বামীর সাথে কারোর জন্য শত্রুতা ছিল না। তার মতে যাত্রী বেশে যিনি তার স্বামীর মোটর সাইকেলে ছিলেন তাকে যদি পাওয়া যায় তাহলে ঘটনার বিস্তারিত তথ্য পাওয়া যাবে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly