রাঙামাটিতে আহলে সুন্নাত ওয়াল জামাতের সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

3
শনিবার আহলে সুন্নাত ওয়াল জামাত রাঙামাটি জেলা সমন্ময় কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সন্মেলনে অধ্যক্ষ আল্লামা নুরুল আলম হেজাজীকে প্রধান উপদেষ্টা করে ৫১সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং অধ্যক্ষ আল্লামা হাফেজ ক্বারী নজরুল ইসলাম নঈমীকে সভাপতি ও এম এ মুস্তফা হেজাজীকে সদস্য-সচিব করে ১০১সদস্যের জেলা সমন্ময় কমিটি গঠন করা হয়।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন পার্বত্যাঞ্চলের প্রবীন ইসলামী চিন্তাবিদ অধ্যক্ষ আল্লামা নুরুল আলম হেজাজী। প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রেসিডিয়াম সদস্য আল্লামা সৈয়দ মছিহুদ্দৌল্লাহ। বিশেষ অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাত কেন্দ্রীয় সমন্ময়ক এড. জাহাঙ্গীর আলম, রাঙামাটি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব হাফেজ ক্বারী নজরুল ইসলাম নঈমী। স্বাগত বক্তব্য রাখেন আহলে সুন্নাত সম্মেলন সংস্থা(ওএসি) রাঙামাটি জেলার আহবায়ক এম এ মুস্তফা হেজাজী।

ওএসি’র সদস্য-সচিব মোঃ আখতার হোসেন চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর, জেলা গাউছিয়া কমিটির সভাপতি হাজী আবু তাহের, সাধারন সম্পাদক হাজী হাবিবুর রহমান চৌধুরী সেলিম, আব্দুল্লাহ ফকির আবদতুস সাত্তার, ধর্মপুর দরবারের মাহফুজ উদ্দিন,গাউছিয়া হক ভান্ডারীর পক্ষে কাজী শামসুল আলম ভান্ডারী, মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরী, জাতীয় প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সমিতি রাঙামাটি জেলার সম্পাদক মাওলানা ক্বারী ওসমান গনি চৌধুরী, মাওলানা সেকান্দর হোসেন আল-ক্বাদেরী, আরটিভি রাঙামাটি জেলা প্রতিনিধি ইয়াছিন রানা সোহেল, জাকের পার্টি সভাপতি জামশেদ আহম্মেদ চৌধুরী, আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশনের পক্ষে লেহাজ উদ্দিন সরদার, আবু জাফর, মমতাজ মিয়া, মোজাম্মেল হক, এনামুল হক ভান্ডারী, পৌর গাউছিয়া কমিটির সভাপতি মোজাহেরুল ইসলাম ওয়াসিম প্রমুখ।

সন্মেলেনের মাধ্যমে অধ্যক্ষ আল্লামা নুরুল আলম হেজাজীকে প্রধান উপদেষ্টা করে ৫১সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং অধ্যক্ষ আল্লামা হাফেজ ক্বারী নজরুল ইসলাম নঈমীকে সভাপতি ও এম এ মুস্তফা হেজাজীকে সদস্য-সচিব করে ১০১সদস্যের জেলা সমন্ময় কমিটি গঠন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রেসিডিয়াম সদস্য আল্লামা সৈয়দ মছিহুদ্দৌল্লাহ বলেছেন, সুন্নীদের নাম ব্যবহার করে আইএস জঙ্গীরা সুন্নীদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। প্রকৃতপক্ষে এরা ইয়াহুদি-খ্রীষ্টানদের এজেন্ট এবং লা-মাজহাবী। তাদের সাথে সুন্নীদের কোনো সম্পৃক্ততা নেই তিনি বলে মন্তব্য করেন
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly