রাঙামাটিতে অবরোধের প্রথম দিন শান্তিপুর্নভাবে পালন

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

h3_DMEABS
নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও ঘোষিত তফসিল বাতিলের দাবিতে বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা দেশব্যাপী ৭২ ঘন্টার নৌ-সড়ক ও রেল পথ অবরোধের অংশ হিসেবে আজ শনিবার (৩০নভেম্বর) রাঙামাটিতে প্রথম দিন শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।

অবরোধ চলাকালে রাঙামাটি শহরের দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটে কোন যানবাহন চলাচল করেনি। সকাল থেকে অবরোধ সমর্থনকারীরা শহরের বিভিন্ন গুরুত্বপুর্ন মোড়ে পিকেটিং করতে দেখা গেছে। শহরের গুরুত্সবপুর্ন এলকায় পুলিশের কড়াকড়ি টহল দিতে দেখা গেছে। সকালের দিকে রাঙামাটি শহরের প্রধান বানিজ্যক কেন্দ্র বনরুপা এলাকায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনিরের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি বনরুপা এলাকা থেকে শুরু হয়ে পৌর চত্বর ঘুরে এসে বিএম শপিং মার্কেট কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

অপরদিকে শহরের কলেজ গেইট এলাকায় জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ানের নেতৃত্বে অবরোধ কর্মসূচি পালিত হয়। এছাড়া পৌর চত্বর এলাকায় জেলা বিএনপির সাধারন সম্পাদক শাহ আলম এবং তবলছড়ি এলাকায় পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টোর নেতৃত্বে অবরোধ কর্মসূচি পালনের খবর পাওয়া গেছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly