মহালছড়ি উপজেলা পরিষদ ফুটবল টুর্ণামেন্টে  মহালছড়ি বন্ধন স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

মহালছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Mahalchari Football

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় শান্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায়ের লক্ষে আয়োজিত উপজেলা পরিষদ ফুটবল টুর্ণামেন্ট-এ শনিবার সম্পন্ন হয়েছে। এতে চুড়ান্ত পর্বের খেলায় মহালছড়ি বন্ধন স্পোর্টিং ক্লাব ১-০ গোলে মহালছড়ি টিলাপাড়া স্পোটিং ক্লাবকে হারিয়ে শিরোপা লাভ করেছে।

মহালছড়ি উপজেলা মাঠে আয়োজিত চড়ান্ত পর্বের খেলায় বিজয়ীদের পুরুস্কার  বিতরণ করেন মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল আবু সঈদ আল-মসউদ,পিএসসি। এতে বক্তব্য রাখেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা ও মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা লাবনী চাকমা। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার লাবনী চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি জোনের অন্যান্য অফিসারগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 গত ৭ আগষ্ট থেকে শুরু হওয়া মহালছড়ি জোনের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসনের তত্বাবধানে মহালছড়ি উপজেলার আওতাধীন ২০টি শক্তিশালী ফুটবল দল অংশ নেয়। চুড়ান্ত পর্বের খেলায় মাঠে কানায় কানায় দর্শকের ভরে উঠে। খেলা উপভোগ করার জন্য এলাকার বিভিন্ন সম্প্রদায়ের নারী-পুরুষের হাজার হাজার দর্শক উপস্থিস্থিতে পুরো মাঠ জুড়ে পাহাড়ি-বাঙ্গালী মিলন মেলায় পরিণত হয়।

চুড়ান্ত পর্বের খেলায় মহালছড়ি বন্ধন স্পোর্টিং ক্লাব ১-০ গোলে মহালছড়ি টিলাপাড়া স্পোটিং ক্লাবকে হারিয়ে শিরোপা লাভ করে। মহালছড়ি উপজেলা পরিষদ এর পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে  চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ ৩৫ হাজার টাকা। রানার্স-আপ দলকে  ট্রফি ও নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়। খেলার প্রথমার্থের শেষে মধ্যবর্তী সময়ে স্থানীয় ক্ষুদে শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 প্রধান অতিথির বক্তব্যে মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল আবু সঈদ আল-মসউদ,পিএসসি বলেন, ‘সারা বিশ্বের অন্যান্য দেশের ন্যায় এ দেশেও সকল সম্প্রদায়ের, সকল স্তরের মানুষের কাছে ফুটবল খেলা জনপ্রিয় একটি খেলা।  এ ধরণের জনপ্রিয় প্রতিযোগিতামূলক খেলাধুলা আয়োজনে এলাকার শান্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতির পারস্পরিক বন্ধন আরও সুদৃঢ়  করবে। তিনি সেনাবাহিনী এলাকার শান্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে যে কোন ধরণের সহযোগিতা দিয়ে যাচ্ছে উল্লেখ করে এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষায় মহালছড়ি জোন যে কোন সহযোগিতা প্রদান করবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

Print Friendly