মহালছড়িতে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে সংঘর্ষে ১২ জন আহত

মিল্টন চাকমা.মহালছড়ি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Mohal Pic

বিএনপিসহ ১৮ দলীয় জোটের ডাকা ৬০ ঘন্টার হরতালের আজ রোববার(২৫ অক্টোবর) প্রথম দিনে খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে উভয় পক্ষের ১২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র মতে, আজ বিকাল ৪টার দিকে অর্তকিতভাবে চর্তুদিক থেকে গিয়ে বিএনপি কর্মীরা আওয়ামীলীগ অফিসে হামলা ও ভাংচুর চালায়। এতে আওয়ামীলীগ ও সংঘর্ষ বাধলে কমপে ১২ জন আহত হয়। আহতরা হলেন, আওয়ামীলীগের উপজেলা সাধারণ সম্পাদক রতন কুমার শীল, উপজেলা যুবলীগের সভাপতি দীপন ধর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মন্টু মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,  উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজাদ ও ব্যবসায়ী কাজল চৌধুরী। আহতদের মধ্যে আহত ৩ জনকে প্রথমে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইন-শৃংখলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

এদিকে মহালছড়ি উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জহিরুল হক হামলা ও ভাংচুরের ঘটনা অস্বীকার করে বলেন, তাদের শান্তিপূর্ণ হরতালের মিছিলের সময় আওয়ামীলীগ কর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে। এতে আওয়ামীলীগ নিজেরা ভাংচুর করে বিএনপিকে ফাঁসানোর জন্য এ নাটক সাজানো হয়েছে। তবে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ,কে,এম হুমায়ুন কবির এসব অস্বীকার করে জানান আওয়ামীলীগ অফিসে হামলা ও ভাংচুর, দোকানপাট ভাংচুর ও মন্দিরে হামলার ঘটনায় জন্য বিএনপিই দায়ী।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly