মহান শহীদ দিবসে প্রথম প্রহরে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture3

২১ শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে শনিবার রাত ১২.০১ মিনিটে প্রথম প্রহরে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

প্রথম প্রহরে প্রথমে ১৯৫২ সালে ভাষা আন্দোলনের শহীদদের উদ্দেশ্য শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এর পর রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা প্রশাসক সামসুল আরেফিন,জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে জেলা আওয়ামীলীগ বিএনপি, জাতীয় পার্টি, রাঙামাটি সাংবাদিক সমাজসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

Picture2

জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংগঠনের জেলা শাখার সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের নেতৃত্বে শহীদ বেদীতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মতব্বরসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জেলা বিএনপির পক্ষ থেকে বিএনপির কেন্দ্রীয় সহ ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি দীপেন দেওয়ানের নেতৃত্বে শহীদ বেদীতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Picture1

সকালের দিকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি ও তার অঙ্গসংগঠন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের সংহযোগী সচেতন নাগরি কমিটি(সনাক)সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অপর্ণ করা হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly