রাঙামাটিতে আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত-এর বিক্ষোভ-মিছিল

 স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোরডটকম

h3

মহানবী (দঃ)-এর পবিত্র রওজা শরীফ সউদী সরকার কর্তৃক ভাঙ্গা ও অন্যত্র সরিয়ে নেয়ার প্রস্তাবের প্রতিবাদে শুক্রবার রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত জেলা শাখা।

শহরের বনরুপা পেট্রোল পাম্প চত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত রাঙামাটি জেলা সমন্ময় কমিটির সমন্ময়ক মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরী। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাবেক সভাপতি মোঃ আখতার হোসেন চৌধুরী, জেলা যুবসেনা আহবায়ক মোঃ আলমগীর, জেলা ছাত্রসেনা সভাপতি মোঃ মনসুর আলী। এর আগে শুক্রবার জুমার নামাজের পর বনরূপা জামে মসজিদ হতে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পেট্রোল পাম্ব চত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, মহানবী (দঃ)-এর পবিত্র রওজা শরীফ অন্যত্র সরিয়ে নেয়ার জন্য সউদী সরকার যে পরিকল্পনা করছে তার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গ্রহণের জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান। বক্তারা বলেন, সউদী সরকারের মদদপুষ্ট ওহাবী মাদ্রাসাগুলো থেকে ইসলাম বিকৃতি ও ইসলামের বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র করা হয়ে থাকে। পাশাপাশি সউদী সরকারের  যে সমস্ত এজেন্ট বাংলাদেশে রয়েছে তাদের ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখারও আহবান জানান।

সমাবেশে  বক্তব্য রাখেন গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাহবুব এলাহী শিকদার, কাঠালতলী জামে মসজিদের খতিব মাওলানা সেকান্দর হোসেন আল-ক্বাদেরী।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly