বৃহস্পতিবার থেকে তিন দিনের রাঙামাটিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হচ্ছে

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Press Confarenc dc off Pic-2

বৃহস্পতিবার রাঙামাটিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্ধোধনী উপলক্ষে এক প্রেস কনফান্সের আয়োজন করা হয়েছে।

জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ফারেন্সে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো.মোস্তফা জামান। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইফ উদ্দিন আহম্মদ। জেলা তথ্য কর্মকর্তা আজিজুল হক নিউটন,স্থানীয় গণমাধ্যম কর্মীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেস কনফারেন্সে বলা হয়, বৃহস্প্রতিবার থেকে রাঙামাটি ডিজিটাল মেলা কুমার সমিত রায় জিমনেসিয়ামে শুরু হবে। এ মেলায় ডিজিটাল কুইজ প্রতিযোগিতা,ডিজিটাল চলচ্চিত্র প্রদর্শনী,নতুন ই-মেইল একাউন্ট খোলা,ফেসবুক একাউন্ট খোলা সহ ডিজিটাল যন্ত্রপাতির স্টল প্রদশিত হবে।

এছাড়া ডিজিটার মেলায় দর্শণাক্ষীদের জন্য ইউডিসি উদ্যোক্তাদের ইউডিসি ব্লগ ও ডিজিটাল সেন্টার ম্যানেজমেন্ট সিস্টেম সংক্রান্ত প্রশিক্ষণ প্রদান, সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনের লক্ষে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহারের বিকল্প নেই বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা,মাল্টিমিডিয়া ক্লাশরুম বিষয়ক সেমিনার,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হবে। মেলার উদ্ধোধন করবেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ার ম্যান (যুগ্ন-সচিব) তরুন কান্তি ঘোষ এবং প্রধান অতিথি থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.মোস্তফা জামান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly