বিলাইছড়ি মডেল হাই স্কুলে অবসরপ্রাপ্ত শিক্ষককে বিদায় সংবর্ধনা

বিলাইছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

bb

বুধবার বিলাইছড়ি উপজেলায় বিলাইছড়ি মডেল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক ও সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রণজিত কুমার ঘোষকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সুরেশ কান্তি তংচংগ্যা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অমৃত সেন তঞ্চঙ্গ্যা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার। সহকারী প্রধান শিক্ষক কাজল কান্তি দে এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য দেন প্রধান শিক্ষক মো. নূরুল ইসলাম,ম্যানেজিং কমিটির সভাপতি চন্দ্র লাল চাকমা রাহুল,বীরোত্তম তঞ্চঙ্গ্যা, শেখ সাইদুল ইসলাম ও চাথোয়াই মার্মা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,আশির দশকের প্রথম দিকে রণজিত কুমার ঘোষ এই হাই স্কুলে শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে স্কুলটি প্রতিষ্ঠায় অসাধারণ অবদান রেখে এই পাহাড়ি এলাকায় শিক্ষার আলো প্রজ্জ্বলন করেছিলেন। এলাকায় শিক্ষা বিস্তারে তার অবদান এলাকাবাসীর কাছে চির স্মরণীয় হয়ে থাকবে বলে বক্তারা উল্লেখ করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উল্লেখ্য, বিলাইছড়ি মডেল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক ও সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রণজিত কুমার ঘোষ চাকরি থেকে সম্প্রতি অবসর গ্রহণ করেছেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly