বিনোদ বিহারী  চাকমার মৃত্যুতে জেলা পরিষদ চেয়ারম্যানের শোক প্রকাশ

 স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture 111114

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী দীলিপ কুমার চাকমার পিতা বিনোদ বিহারী চাকমা সোমবার বিনোদ বিহারী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যক্যজনিত রোগে ভুগছিলেন।

এদিকে, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা ও  তার পরিষদের পক্ষ থেকে বিনোদ বিহারী চাকমার মৃত্যুতে গভীর শোক ও  সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তবে পরিষদ চেয়ারম্যান অফিসিয়াল কাজে ঢাকায় অবস্থান করায় জেলা পরিষদ সদস্য অংসুইপ্রু চৌধুরী, শামীমা রশিদ, বৃষ কেতু চাকমা ও অভিলাষ তংচংগ্যা মঙ্গলবার সকালে পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রযাত বিনোদ বিহারী চাকমাকে।  এ সময় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন, সদস্য, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা আবদুল মনসুর চৌধুরীসহ পরিষদের অন্যান্য কর্মকর্তা -কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, প্রয়াত বিনোদ বিহারী চাকমা ১৯৮৯ সালে কুমিল্লা জেলার বোরোরার উপজেলা সার্কেল অফিসার হিসেবে সরকারী কর্মময় জীবন থেকে অবসর নেন। তিনি রাঙামাটি রাজ বন বিহারের সহসভাপতি ও ২০০০ সালে ০৮নং ওয়ার্ডের পৌর মেম্বার হিসেবে  এবং রাঙামাটি পেনশন সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly