বিজয় দিবস উম্মুক্ত ফুটবল টুর্ণামেন্টে কেইল্যামুড়া একাদশের শিরোপা লাভ

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Sports Picture-02

বিজয় দিবস উম্মুক্ত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বুধবার কেইল্যামুড়া একাদশ ২-১গোলে খোকন স্মৃতি সংসদকে পরাজিত করে  শিরোপা লাভ করেছে।

শহীদ আবদুল শুক্কুর স্টেডিয়ামে ফাইনাল খেলায় শিরোপা লাভকারী ও রানার্স আপ দলকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন বিকাশ চাকমা, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী, প্যানেল মেয়র মোঃ হেলাল উদ্দিন,রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সুনীল কান্তি দে, ক্রীড়া সংগঠক মোঃ শাহ আলম, সাংবাদিক মোস্তফা কামাল, পৌর কাউন্সিলর নেয়াজ আহম্মেদ, আবদুল মালেক। সভাপতিত্ব করে নির্ঝর সংঘের সভাপতি মোঃ রমজান আলী।স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক শংকর হোড়।

 ফাইনাল খেলায় কেইল্যামুড়া একাদশ ২-১গোলে খোকন স্মৃতি সংসদকে পরাজিত করে।  খেলা পরিচালনা করেন পূর্ন ত্রিপুরা। খেলায় বিজয়ী দলকে নগদ বিশ হাজার টাকা ও রার্নাস-আপ দলকে দশ হাজার টাকা দেয়া হয়। এছাড়াও ক্রেস্ট ও ট্রপি দে

প্রধান অতিথির বক্তব্যে নিখিল কুমার চাকমা বলেন, আগামী অর্থবছরে শহীদ আবদুল শুক্কুর স্টেডিয়ামের সংস্কার করা হবে। সকলের সাথে সমন্বয় করে আগামী অর্থবছরে এ মাঠের সংস্কারের  উদ্যোগ নেয়া হবে।  তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে সম্প্রীতির সৃষ্টি হয়। সমাজে সম্প্রীতি ও শান্তি বজায় থাকলে উন্নয়ন সম্ভব। যারাই খেলাধুলার আয়োজন করবে তাদেরকেই সহযোগিতা করা হবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly